1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আজাদ বখ্ত উচ্চ বিদ্যালয় গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন; বিজয়ী মিজান-হুমায়ুন

  • আপডেট টাইম : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ১৪২ বার পঠিত

মো. ফাহাদ আহমদ: সিলেট বিভাগের চার জেলার মিলনস্থল মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরের শতবর্ষী বিদ্যাপীঠ আজাদ বখ্ত উচ্চ বিদ্যালয় ও কলেজ (স্কুল শাখা) এর গভর্নিং বডির “দ্বি-বার্ষিক নির্বাচন-২০২২” সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকেল ৪ টা পর্যন্ত এই নির্বাচনের ভোট গ্রহণ চলে।

নির্বাচনে অভিভাবক প্রতিনিধি (স্কুল শাখায়) দুটি আসনের বিপরীতে তিনজন প্রার্থী লড়াই করেছেন। এর মধ্যে চেয়ার প্রতীকে ৩৬৩ ভোট পেয়ে (বিজয়ী) প্রথম স্থান অর্জন করেন মোঃ মিজানুর রহমান মিজান ও আনারস প্রতীকে ৩১৯ ভোট পেয়ে (বিজয়ী) দ্বিতীয় স্থান অর্জন করেন মোঃ হুমায়ুন কবির। এতে ফুটবল প্রতীকে ১৮৭ ভোট পেয়ে (অপরাজিত) তৃতীয় স্থান অর্জন করেন আমিনুল ইসলাম।

ভোট গণনা শেষে সন্ধ্যা ৬ টায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার মো. আব্দুস সামাদ মিয়া এই ফলাফল ঘোষণা করেন।

এদিকে সকাল থেকেই লাইনে দাড়িয়ে নিজেদের পছন্দের প্রর্থীদের ভোট দিয়েছেন ভোটররা। সারাদিন শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলে। নির্বাচনকে ঘিরে অপ্রীতিকর ঘটনা এড়াতে মৌলভীবাজার সদর মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর ফাঁড়ি পুলিশের এএসআই ইসমাইল হোসেনের নের্তৃত্বে একদল পুলিশ ফোর্স মোতায়েন ছিলো।

উল্লেখ্য, আজাদ বখ্ত উচ্চ বিদ্যালয় ও কলেজের (স্কুল শাখা) গভর্নিং বডির দ্বি-বার্ষিক নির্বাচনে সকাল ১০টা থেকেই বুথগুলোতে ভোটারদের ভোট দিতে লাইনে দাড়িয়ে থাকতে দেখা গিয়েছে। ভোটারদের সুবিধার জন্য ৩টি বুথ বসানো হয়েছিলো। এবারের নির্বাচনে নারী ও পুরুষ মিলে মোট ভোটারের সংখ্যা ১১৬৮ জন। এর মধ্যে ৬৪৭টি ভোট প্রয়োগ হয়েছে

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..